প্রবাসীদের জন্য অভ্যন্তরীণ রুটে ফ্লাইট চালাচ্ছে ইউএস-বাংলা

প্রবাসীদের জন্য অভ্যন্তরীণ রুটে ফ্লাইট চালাচ্ছে ইউএস-বাংলা

কঠোর বিধিনিষেধ মেনেই সারাদেশে লকডাউনের মধ্যেই ইউএস-বাংলা এয়ারলাইনস অভ্যন্তরীণ রুটে ফ্লাইট পরিচালনা করছে। শুধুমাত্র বিদেশফেরত ও বিদেশগামী যাত্রীদের সেবা দেওয়ার জন্যই লকডাউন চলাকালীন সময়ে (আগামী ৭ জুলাই পর্যন্ত) ঢাকা থেকে চট্টগ্রাম, সিলেট, যশোর, সৈয়দপুর ও কক্সবাজার রুটে ফ্লাইট পরিচালনা করছে। ব্যবসা নয়, সেবা দেওয়ার জন্যই ইউএস-বাংলা এয়ারলাইনস প্রবাসীদের স্বার্থে লকডাউন চলাকালে ফ্লাইট পরিচালনা করছে।

আন্তর্জাতিক রুটে চলাচলকারী যাত্রীদের সেবা দেওয়ার জন্যই ইউএস-বাংলা এয়ারলাইনস সরকারের বিধিনিষেধসহ সব ধরনের স্বাস্থ্য সতর্কতামূলক নির্দেশনা পালন করে ফ্লাইট পরিচালনা করছে।

লকডাউন চলাকালীন ইউএস-বাংলার ফ্লাইট ঢাকা থেকে প্রতিদিন সকাল ১০টা ৩০ মিনিট, দুপুর ২টা ৫০ মিনিট ও বিকেল ৫টা ৩০ মিনিটে চট্টগ্রামের উদ্দেশ্যে ছেড়ে যাচ্ছে। আবার চট্টগ্রাম থেকে বেলা ১১টা ৫০ মিনিট, বিকেল ৪টা ১০ মিনিট ও সন্ধ্যা ৬টা ৫০ মিনিটে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসছে।

প্রবাসী যাত্রীদের চলাচলের সুবিধার্থে প্রতিদিন ঢাকা থেকে সিলেট, সৈয়দপুর ও কক্সবাজারে উদ্দেশ্যে দুপুর ১টায়, যশোরে দুপুর ১২টা ৩০ মিনিটে ফ্লাইট ছেড়ে যাচ্ছে। আবার সিলেট থেকে দুপুর ২টা ২০ মিনিটে, যশোর থেকে দুপুর ১টা ৪০ মিনিটে, সৈয়দপুর ও কক্সবাজার থেকে দুপুর ২টা ৪০ মিনিটে ঢাকার উদ্দেশ্যে ফ্লাইট ছেড়ে আসছে।

শুধুমাত্র বিদেশগামী ও বিদেশফেরত যাত্রীদের কাছে টিকিট থাকা সাপেক্ষে অভ্যন্তরীণ রুটে চলাচলের সুযোগ থাকছে

উল্লেখ্য, ইউএস-বাংলা এয়ারলাইনস ঢাকা থেকে দোহা, মাস্কাট, সিঙ্গাপুর, দুবাই, গুয়াংজু রুটে ফ্লাইট পরিচালনা করছে। লকডাউন চলাকালীন সময়ে অভ্যন্তরীণ রুটের ফ্লাইট সম্পর্কে জানতে যোগাযোগ করুন- ০১৭৭৭৭৭৭৮০০-৬ অথবা ১৩৬০৫।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


*