ইউএস-বাংলার ফ্লাইটে উজবেকিস্তান গেল ব্যবসায়িক প্রতিনিধিদল

ইউএস-বাংলার ফ্লাইটে উজবেকিস্তান গেল ব্যবসায়িক প্রতিনিধিদল

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি শিল্প ও বিনিয়োগবিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান এমপির নেতৃত্বে একটি উচ্চ পর্যায়ের ব্যবসায়িক প্রতিনিধিদল ইউএস-বাংলা এয়ারলাইন্সের ফ্লাইটে করে উজবেকিস্তান গেছেন। 

প্রতিনিধিদলের সদস্যরা মঙ্গলবার উজবেকিস্তানের উদ্দেশে রওনা হন। আগামী ১ থেকে ৭ সেপ্টেম্বর উজবেকিস্তানের বিভিন্ন মন্ত্রণালয়ের বাণিজ্যবিষয়ক প্রতিনিধিদলের সঙ্গে বৈঠক করবেন তারা।

এক বিজ্ঞপ্তিতে ইউএস-বাংলা জানায়, তাদের একটি বিশেষ ফ্লাইটে ৩০ সদস্যের একটি প্রতিনিধিদল তাসখন্দে গমন করেছে। প্রতিনিধিদলে রয়েছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষের (বেজা) নির্বাহী চেয়ারম্যান শেখ ইউসুফ হারুনসহ সরকারের উচ্চ পদস্থ কর্মকর্তা, এফবিসিসিআইর প্রতিনিধি, বিভিন্ন শিল্প প্রতিষ্ঠানের নীতিনির্ধারক ও গণমাধ্যম প্রতিনিধিরা।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, ব্যবসায়িক প্রতিনিধিদলের যাত্রাপথে সহযোগী হিসেবে থাকতে পেরে ইউএস-বাংলা এয়ারলাইন্স কর্তৃপক্ষ গর্ববোধ করছে। দেশের উন্নয়নের অগ্রযাত্রায় ইউএস-বাংলা এয়ারলাইন্স সরকারের সহযোগী হিসেবে ভূমিকা রাখতে পেরে খুশি। ইউএস-বাংলা আকাশপথে যাত্রীসেবায় আরও অধিক মনোযোগী হওয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করছে।

https://www.dhakapost.com/aviation/58212

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


*